নিউইয়র্কে শুরু হচ্ছে ১১তম রিহ্যাব হাউজিং ফেয়ার

বিজনেসটাইমস২৪.কম
ঢাকা, ২৪ আগস্ট, ২০১৩:

rehabআগামী ১ সেপ্টেম্বর থেকে তিন দিন ব্যাপী নিউইয়র্ক সিটির সাউন্ড ব্রডকাস্টিং (এনটিভি বিল্ডিং) শুরু হচ্ছে ১১ তম রিহ্যাব হাউজিং ফেয়ার নিউইয়র্ক-২০১৩।

শনিবার আবাসন কোম্পানীর সবচেয়ে বড় সংগঠন রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) রূপসী বাংলা হোটেলে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নিউইয়র্কে মেলা আয়োজনের কথা জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে রিহ্যাবের সাধারণ সম্পাকদ মো: ওয়াহিদুজ্জামান জানান, ‘প্রবাসে উপার্জন স্বদেশে আবাসন’ স্লোগান নিয়ে আগামী ১ থেকে ৩ সেপ্টেম্বর পর্যন্ত নিউইয়র্কের সাউন্ডভি ব্রডকাস্টিং (এনটিভি) বিল্ডিংএ শুরু হচ্ছে ‘রিহ্যাব হাউজিং ফেয়ার নিউইয়র্ক-২০১৩’।

তিনি জানান, এটি নিউইয়র্কের রিহ্যাবের ১১ তম হাউজিং মেলা। অতীতে নিউইয়র্কে প্রবাসী বাংলাদেশীদের আবাসন সমস্যা সমাধানে আরো ১০টি হাউজিং মেলা আয়োজন করেছিল রিহ্যাব। সবগুলো মেলাই প্রবাসীদের আবাসন সমস্যা সমাধানে ভূমিকা রেখেছে।

তিনি আরো জানান, ‘ওয়াশিংটন ডিসি’র বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত একরামুল কাদের ১ সেপ্টেম্বর দুপুরে মেলার উদ্বোধন করবেন। এবারের মেলা ৫০ টি কোম্পানী অংশগ্রহণ করবে।

সাধারণ সম্পাদক বলেন, “উদ্বোধনী দিনে বিকেল ৪ টা থেকে মেলা প্রাঙ্গন সাধারণ দর্শকদের জন্য উন্মুক্ত করে দেয়া হবে। এছাড়া ২ থেকে ৩ সেপ্টেম্বর প্রতিদিন সকাল ১১ টা থেকে রাত ৯ টা পর্যন্ত মেলা প্রাঙ্গন সকলের জন্য উন্মুক্ত থাকবে। মেলায় প্রবেশ মূল্য বা টিকিট রাখা হয়নি।”

তিনি আরো জানান, মেলার সমাপনী অনুষ্ঠান হবে ৪ সেপ্টেম্বর। এদিন সন্ধ্যায় একই ভবনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন থাকবে।

সংবাদ সম্মেলনে  আরো উপস্থিত ছিলেন, রিহ্যাব সদস্য আবু বক্কর সিদ্দিক, সাংগঠনিক সম্পাদ সাইদুল ইসলাম বাদল, ইসি সদস্য মো: আনোয়ারযজ্জামান, সহসভাপতি মেজর জেনারেল (অব) আব্দুর রশীদ এবং লিয়াকত আলী ভূইয়া প্রমূখ আবাসন ব্যবসায়ী।

মন্তব্য প্রদান করুন

*


*