শাহ্জালাল ইসলামী ব্যাংকের ৯২তম শাখার উদ্বোধন

বিজনেসটাইমস২৪.কম
ঢাকা, ২৮ ডিসেম্বর, ২০১৩:

shahajalal bank২৮ ডিসেম্বর ২০১৩ তারিখে মানিকগঞ্জে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর ৯২তম শাখা হিসেবে মানিকগঞ্জ শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। ব্যাংকের ভাইস চেয়ারম্যান আলহাজ্জ সৈয়দ নূরুল আরেফীন প্রধান অতিথি হিসেবে উক্ত শাখার উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মশিউল হক চৌধুরীর সভাপতিত্বে  প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর আ. আ. আ. আসাদুজ্জামান, মানিকগঞ্জ বার কাউন্সিলের সভাপতি এডভোকেট আতাউর রহমান ভুঁইয়া, মানিকগঞ্জ পৌর মেয়র জনাব  মোঃ রমজান আলী এবং জেলা ক্রিড়াসংস্থার সাধারন সম্পাদক জনাব সুলতানুল আযম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্জ সৈয়দ নূরুল আরেফীন বলেন, ২০০১ সালে শাহ্জালাল ইসলামী ব্যাংক প্রতিষ্ঠার পর থেকে স্বচ্ছতা ও সুশাসনের সুবাদে স্বল্প সময়ে ব্যাংকটি একটি সুদৃঢ় অবস্থানে উন্নীত হতে পেরেছে। তাছাড়া ব্যাংকটির রয়েছে এক দল দক্ষ ও অভিজ্ঞ কর্মী বাহিনী যারা আন্তরিক সেবার প্রতিশ্রুতি নিয়ে জনসাধারনকে নিরলস সেবা প্রদান করে যাচ্ছে। সমাজের সর্বস্তরের গ্রাহকদের আস্থা ও বিশ্বাসকে সাথে নিয়ে শাহ্জালাল ইসলামী ব্যাংকের সেবার মান আরো সুদূর প্রসারি হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি বলেন মানিকগঞ্জে শাখা চালুর মাধ্যমে এ অঞ্চলের শিল্প-বাণিজ্যের প্রসারে শাহজালাল ইসলামী ব্যাংক যথাযথ ভূমিকা রাখবে।

অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মশিউল হক চৌধুরী ব্যাংকের জনপ্রিয় আমানত এবং বিনিয়োগ প্রকল্প সমূহের একটি সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরেন। তিনি বলেন, দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধিতে শাহ্জালাল ইসলামী ব্যাংক যেমন ভূমিকা রাখছে তেমনি দারিদ্র দূরীকরণে ও আত্ম-কর্মসংস্থান সৃষ্টিতে অবদান রাখছে। শাহ্জালাল ইসলামী ব্যাংকের প্রতি গ্রাহকদের অবিচল আস্থার ফলশ্র“তিতে ব্যাংকটি মাত্র সাড়ে ১২ বছরে দেশের অন্যতম সেরা ব্যাংকে পরিণত হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

Comments

  1. Saundra says:

    Thank you for another informative site. The place else could I am getting
    that type of info written in such a perfect way? I’ve a project that I’m simply
    now running on, and I’ve been on the look out for such information.

মন্তব্য প্রদান করুন

*


*