জনসভায় মানুষের ঢল, খালেদা জিয়ার অপেক্ষা

বিজনেসটাইমস২৪.কম
রাজবাড়ী, ০১ মার্চ, ২০১৪:

raj3রাজবাড়ীর শহীদ খুশি রেলওয়ে ময়দানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সমাবেশ উপলক্ষে মানুষের ঢল নেমেছে। সমাবেশ উপলক্ষে কানায় কানায় পূর্ণ হয়ে গেছে রেলওয়ে ময়দান। পাশের কয়েকটি জেলাসহ রাজবাড়ীর বিভিন্ন জায়গা থেকে মিছিল নিয়ে সমাবেশে আসছেন নেতাকর্মীরা। শনিবার দুপুর গড়াতেই রেলওয়ে ময়দান মুখী জনতার ঢল নামে । জেলার বিভিন্ন স্থান থেকে মিছিল নিয়ে নেতাকর্মীরা আসতে শুরু করে।

দুপুর আড়াইটায় রাজবাড়ী সার্কিট হাউসে পৌঁছান খালেদা জিয়া। সেখানে বিশ্রাম ও মধ্যাহ্নভোজ শেষে জনসভা মঞ্চে যাবেন তিনি। সমাবেশে প্রধান অতিথির ভাষণ দেবেন তিনি।

ইতিমধ্যে জনসভা মঞ্চে উপস্থিত হয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপির কেন্দ্রীয় ও রাজবাড়ীর নেতাকর্মীরা।

এদিকে বিএনপি চেয়ারপারসনের আগমনকে ঘিরে গোটা রাজবাড়ী শহরে শোভা পাচ্ছে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাদের সৌজন্যে অসংখ্য তোরণ, ব্যানার ফেস্টুন।

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান, খালেদা জিয়া ও তারেক রহমানের ছবি সম্বলিত এসব ব্যানার ফেস্টুনে ৫ জানুয়ারির নির্বাচনে গঠিত সরকারকে অবৈধ আখ্যা দেয়া হয়েছে। পাশাপাশি অবিলম্বে বর্তমান সরকারকে পদত্যাগ করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি করা হয়েছে।

জনসভা মাঠের উত্তর পাশে দক্ষিণ দিকে মুখ করে করা হয়েছে মূল মঞ্চ। ঠিক এর পাশেই শহীদ মিনার ঘেঁষে জেলা জাসাসের পক্ষ থেকে তৈরী করা হয়েছে সাংস্কৃতিক মঞ্চ।এতে সকাল থেকে জাসাস ও স্থানীয় শিল্পীরা গান, কবিতা আবৃত্তি করছে।

এদিকে জনসভার সার্বিক নিরাপত্তার কথা মাথায় রেখে আইন শৃঙ্খলা বাহিণীর বিপুল সংখ্যক সদস্য মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

মন্তব্য প্রদান করুন

*


*