শিরোনাম:

প্রতারণা ঠেকাতে রবির বিশেষ ব্যবস্থা

বিজনেসটাইমস২৪.কম
ঢাকা, ১২ মার্চ, ২০১৪:

Wদেশের দ্রুত বর্ধনশীল মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড সম্প্রতি স্বয়ংক্রিয়ভাবে প্রি-পেইড সিম বদল ব্যবস্থা চালু করেছে যা সিম বদলের ওপর নিয়ন্ত্রণ ও প্রতারকদের তৎপরতা বন্ধ করতে সহায়ক হবে।

গ্রাহকদের নিরাপত্তার জন্য নতুন সিস্টেমটি চালু করেছে রবি। প্রতারকরা সিম রিপ্লেসমেন্টের মাধ্যমে যেন রবি’র মোবাইল ফাইনান্সিয়াল সার্ভিসের (এমএফএস) গ্রাহকদের অর্থ হাতিয়ে নিতে না পারে এজন্য এই বিশেষ সেবা চালু করেছে অপারেটরটি। স্বয়ংক্রিয় প্রি-পেইড সিম বদল ব্যবস্থা সঠিকভাবে গ্রাহকদের পরিচয় নিশ্চিত করা এবং অনুমতি ছাড়া সিমের মালিকানা বদলের হয়রানি থেকে গ্রাহকদের রক্ষা করবে।

নতুন সার্ভিসটি সম্পর্কে রবির চিফ মার্কেটিং অফিসার প্রদীপ শ্রীবাস্তব বলেন, “একটি গ্রাহক-বান্ধব কোম্পানি হিসাবে গ্রাহককেই আমরা সবচেয়ে বেশি প্রাধান্য দেই এবং প্রথম এ ধরণের একটি উদ্বোবনী সেবা চালু করতে পেরে আমরা গর্বিত যা সবসময় গ্রাহক স্বার্থকে রক্ষা করবে।”

এ ব্যবস্থার মাধ্যমে সিম বদলের পর রবি গ্রাহকদের এম-ওয়ালেট স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যাবে। সিম রিপ্লেসমেন্টের ক্ষেত্রে এম-ওয়ালেট অ্যাকাউন্ট বন্ধের জন্য গ্রাহকদের এমএফএস পার্টনারের সাথে যোগাযোগ করতে হয়। এ ব্যবস্থার মাধ্যমে অনুমতি ছাড়া সিম বদল বন্ধ হবে এবং গ্রে-কল হ্রাসের পাশাপাশি সিম বদলের জন্য কন্টাক্ট সেন্টারের ওপর নির্ভরতা কমবে।

গ্রাহকদের জন্য আরো নিরাপদ ও ঝামেলাহীন সেবা নিশ্চিত করতে নতুন সেবা চালুর ক্ষেত্রে রবি যে গ্রাহক বান্ধব কোম্পানি সে ব্যাপারটির ওপরই নতুন করে জোর দেন রবির ভাইস প্রেসিডেন্ট, কাস্টমার এক্সপেরিয়েন্স, মার্কেট অপারেশন, প্রমোদ রঞ্জন কর্মকার।

মন্তব্য প্রদান করুন

*


*