গ্রীন ডেল্টার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

বিজনেসটাইমস২৪.কম
, ১১ মে, ২০১৪:

green_sm_859627926আবাসন প্রকল্প নিয়ে গ্রাহকদের সঙ্গে প্রতারণা করছে ‘গ্রীন ডেল্টা হাউজিং অ্যান্ড ডেভেলপমেন্ট প্রাইভেট লিমিটেড’। আবাসন কোম্পানিটি শেষ কিস্তির টাকাও নিচ্ছে না, আর ফ্ল্যাটও হস্তান্তর করছে না।

এমন অভিযোগ নিয়ে রোববার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনের রাস্তায় মানববন্ধন ও সংক্ষিপ্ত সমাবেশ করেছেন গ্রাহকরা।

মানববন্ধন চলাকালে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, গ্রীন ডেল্টা স্বপ্নীল গ্রাহক ফোরামের সভাপতি প্রবীর সিকদার, সাধারণ সম্পাদক মো. খসরুল আলম, সদস্য সাজেদুর রহমান, গ্রাহক ফেরদৌস হাসান মুন্না এবং আনোয়ার হোসেন জুয়েল।

সমাবেশে বক্তারা বলেন, কাফরুল থানা এলকার  ইব্রাহীমপুরে গ্রীন ডেল্টা হাউজিং অ্যান্ড ডেভেলপমেন্ট প্রাইভেট লিমিটেড ‘গ্রিন ডেল্টা স্বপ্নীল’ প্রকল্পের ফ্ল্যাট কিনে আমার প্রতারিত হয়েছি।

এই হাউজিং কোম্পানিটি গ্রাহকদের লাখ লাখ টাকা হাতিয়ে নিয়ে ফ্ল্যাট হস্তান্তর করছে না। শেষ কিস্তি ও নগদ টাকাও নিচ্ছে না গ্রাহকদের কাছ থেকে।

সাধারণ সম্পাদক মো. খসরুল আলম বলেন, এ বছরের মে মাস থেকে আগস্টের মধ্যে প্রত্যেকের কাছে ফ্ল্যাট বুঝিয়ে দেওয়ার কথা থাকলেও তারা এক বছর ধরে কাজ বন্ধ করে রেখেছে।

তিনি বলেন, আমি নিজে ২২ লাখ টাকা দিয়েছি। আমার কাছে শেষ কিস্তির ৫০ হাজার টাকা জমা নেওয়া হচ্ছে না। শেষ কিস্তি জমা নিয়ে শর্ত অনুযায়ী ফ্ল্যাট বুঝিয়ে দেওয়ার কথা ছিল।

একইভাবে অন্যান্য গ্রাহকদের কাছ থেকেও টাকা নিচ্ছে না, ফ্ল্যাটও বুঝিয়ে দিচ্ছে না হাউজিং কর্তৃপক্ষ।

আবাসন কোম্পানির বিরুদ্ধে ব্যবস্থা নিয়ে গ্রাহকদের ন্যায্য পাওনা বুঝিয়ে দিতে সরকারের সস্তক্ষেপ কামনা করেন গ্রাহকরা। অন্যথায় রাজপথে আন্দোলনের হুমকি দেন তারা। একইসঙ্গে আইনি লড়াই চালিয়ে যাওয়ার কথাও বলেন তারা।

সমাবেশে বক্তরা দাবি করেন, কোম্পানিটির চেয়ারম্যান নুরুল আমিন, ব্যবস্থাপনা পরিচালক বেলাল হোসেন এবং মহাব্যবস্থাপক উম্মে কুলসুম  গা ঢাকা দিয়েছেন। তবে অপর এক মহাব্যবস্থাপক আবু সুফিয়ান অন্যান্য কর্মচারী নিয়ে অফিস পরিচালনা করছেন।

মন্তব্য প্রদান করুন

*


*