আশুলিয়ায় ঝুট গোডাউনের আগুন নিয়ন্ত্রণে

বিজনেসটাইমস২৪.কম
গাজীপুর, ০৯ সেপ্টেম্বর, ২০১৪:

ashulia-fire-news,-8-9-14.আশুলিয়ায় একটি ঝুটের গোডাউনে আগুন লাগার দুই ঘণ্টা পর নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছেন ফায়ার সার্ভিসকর্মীরা। সোমবার রাত পৌনে ৮টার দিকে আশুলিয়ার শিমুলতলা এলাকার আবুল বাশারের মালিকানাধীন একটি টিনশেডের তৈরি ঝুটের গোডাউনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সোমবার রাত পৌনে ৮টার দিকে শিমুলতলা এলাকার আবুল বাশারের টিনশেডের তৈরি একটি ঝুটের গোডাউন থেকে ধোঁয়া বের হতে দেখেন স্থানীয়রা। মুহূর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা দাউ দাউ করে গোডাউনের চারদিকে ছড়িয়ে পড়লে তারা ফায়ার সার্ভিসে খবর দেন।

ফায়ার সার্ভিসের কর্মীরা জানায়, অগ্নিকাণ্ডের খবর পেয়ে আশুলিয়ার ডিইপিজেডের তিনটি ইউনিট খুব দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। তবে আগুনের তীব্রতা নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ায় সাভার ও টঙ্গীর আরো দুটি স্টেশনে খবর দেওয়া হয়। পরে সাভার ও আশুলিয়ার দুটি ইউনিট ঘটনাস্থলে পৌছে তাদের সঙ্গে যোগ দিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। অগ্নিকাণ্ডের দুই ঘণ্টা পর রাত পৌনে নয়টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এ ব্যাপারে আশুলিয়া ডিইপিজেডের ফায়ার স্টেশনের সিনিয়র অফিসার আব্দুল হামিদ বলেন, অগ্নিকাণ্ডের কারণ সম্পর্কে জানা যায়নি। তবে অগ্নিকাণ্ডের খবর পেয়ে খুব দ্রুত ঘটনাস্থলে পৌঁছে দুই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

মন্তব্য প্রদান করুন

*


*