ফ্লেমিংগো ফ্যাশন বেছে নিয়েছে ওরাকল ই-বিজনেস

বিজনেসটাইমস২৪.কম
, ৩০ জুলাই, ২০১২:

বিজনেসটাইমস২৪.কম
ঢাকা, ৩০ জুলাই :

কোম্পানির বিভিন্ন ইউনিটের ব্যবসা প্রক্রিয়ার সম্বন্বয়, সব ইউনিটের তথ্য দ্রুত প্রাপ্তির নিশ্চয়তা এবং তাত্ক্ষণিক সিদ্ধান্ত গ্রহনের সুবিধার্থে ওরাকলের ই-বিজনেস স্যুট ১২.১ সফটওয়্যার ব্যবহার বেছে নিয়েছে পোশাক শিল্প প্রতিষ্ঠান ডিবিএল গ্রুপের বিজনেস ইউনিট ফ্লেমিংগো ফ্যাশন লিমিটেড।

এর আগে একই কাজে প্রতিষ্ঠানটি নিজস্ব একটি সফটওয়্যার ব্যবহার করতো। এটা সমন্বিত না হওয়ায়, মাসিক এবং আর্থিক প্রতিবেদনগুলো সম্পন্ন করতে দেরী হতো। ফলে কখনই তথ্যসমৃদ্ধ ব্যবস্থাপনা সংক্রান্ত সিদ্ধান্ত সময়মতো নেয়া যেত না।

ওরাকলের ই-বিজনেস স্যুট ১২.১ সফটওয়্যার ব্যবহার শুরু করার ফলে ব্যবস্থাপনা সংক্রান্ত সিদ্ধান্তগুলো এখন অনেক তথ্যসমৃদ্ধ হবে। এছাড়া এর ফলে এখন তারা আর্থিক প্রতিবেদনগুলো সরাসরি দেখতে পারবে এবং সম্পদ ব্যবস্থাপনা, ইনভেন্টরি এবং কর্মশক্তি বিষয়ে সময় উপযোগি সিদ্ধান্ত গ্রহন করতে পারবে।

বর্তমান বাজারে যেসকল সফটওয়্যার রয়েছে তার মধ্যে ওরাকলের সফটওয়্যার পছন্দ করার পেছনে কাজ করেছে সহজে এই সফটওয়্যার স্থাপন করার সুবিধা এবং এর পারফরমেন্স ও ফ্লেক্সিবিলিটি।

ডিবিএল গ্রুপের পরিচালক আব্দুর রহিম বলেন, বাংলাদেশের পোশাক খাত অত্যন্ত প্রতিযোগিতাপূর্ণ। এই খাতে নিজস্ব অবস্থান ধরে রাখতে হলে প্রযুক্তির সাথে খাপ খাওয়ানোট খুব জরুরী। এই সফটওয়্যার সংযুক্তির ফলে  আমাদের ব্যবসা প্রক্রিয়াউন্নত ও ত্বরান্বিত হবে, ইনভেন্টরির ধরে রাখার সংখ্যা কমবে এবং দ্রুত তথ্য সমৃদ্ধ সিদ্ধান্ত নিতে পারব।

মন্তব্য প্রদান করুন

*


*