ঈদে এমিরেটসের বিশেষ অবকাশ অফার

বিজনেসটাইমস২৪.কম
, ০৬ আগস্ট, ২০১২:

বিজনেসটাইমস২৪.কম
ঢাকা, ০৬ আগস্ট :

এমিরেটস্ এয়ারলাইনের ভ্রমণ ব্যবস্থাপনা শাখা এমিরেটস্ হলিডেজ আসন্ন ঈদের ছুটিতে দেশের বাইরে অবকাশ যাপনেচ্ছু বাংলাদেশীদের জন্য দুবাই, মরিশাস, সীসেলস এবং ইউরোপের বিভিন্ন শহরে ৪ রাতের বিশেষ প্যাকেজ অফার করছে। বিভিন্ন শ্রেণীর হোটেল অন্তর্ভুক্ত রয়েছে অফারটিতে এবং সর্বনিম্ন প্যাকেজ মূল্য জনপ্রতি ২২৩ মার্কিন ডলার, তবে বিমান ভাড়া এতে অন্তর্ভুক্ত নয়। অফারটি ৩১ আগস্ট ২০১২ পর্যন্ত বহাল থাকবে। গ্রাহক চাহিদা বিবেচনা করে অফারে তিন থেকে পাঁচ তারকা পর্যন্ত হোটেল অপশন রাখা হয়েছে।

অফারের আওতায় ইউরোপের ইস্তানবুল, প্যারিস, বার্সিলোনা, হামবুর্গ, ভেনিস, জুরিখ ও লন্ডনের মতো জনপ্রিয় শহরগুলো রয়েছে। প্যাকেজ মূল্যে অন্তর্ভুক্ত রয়েছে প্রাইভেট কারে বিমানবন্দর থেকে আনা-নেয়ার ব্যবস্থা (ভেনিস ছাড়া), প্রাতরাশ, রুম ট্যাক্স ও সার্ভিস চার্জ। মরিশাস ও সীসেলসের ক্ষেত্রে হাফ বোর্ড অপশন পাবেন গ্রাহকরা। প্যাকেজ মূল্যে বিমানভাড়া, বিমানবন্দর ট্যাক্স ও ভিসা চার্জ অন্তর্ভুক্ত নয়।

এমিরেটস্ ফ্রিকোয়েন্ট ফ্লায়ার প্রোগ্রাম-স্কাই ওয়ার্ডস সদস্যরা যে কোন প্যাকেজ কিনলে ২০% বোনাস মাইল লাভ করবেন। বিস্তারিত তথ্যের জন্য এমিরেট্স হলিডেজ ঢাকা অফিস, ফোনঃ ৯৮৮৫৫৭৪/৭৫ এ যোগাযোগ করা যেতে পারে। এমিরেটস্ বর্তমানে ঢাকায় সপ্তাহে ১৭টি ফ্লাইট পরিচালনা করছে এবং ভায়া দুবাই বিশ্বের ১২৩ গন্তব্যে সুবিধাজনক সংযোগ প্রদান করছে। আগামী ১ সেপ্টেম্বর থেকে আরো দু’টি ফ্লাইট চালু হলে ঢাকায় এমিরেটস্রে সাপ্তাহিক ফ্লাইট সংখ্যা ১৯টিতে উন্নীত হবে।

মন্তব্য প্রদান করুন

*


*