স্বাস্থ্য ও পর্যটন শিল্পের বিকাশে প্রযুক্তির ব্যবহার নিয়ে এনএসইউতে কর্মশালা

বিজনেসটাইমস২৪.কম
, ১১ আগস্ট, ২০১২:

বিজনেসটাইমস২৪.কম
ঢাকা, ১১ আগস্ট :

দেশের পর্যটন ও স্বাস্থ্য সেবা খাতের ওপর সৃজনশীল-উদ্ভাবনী প্রযুক্তি ভিত্তিক কার্যক্রম জোরদার করার উপায় খুঁজে বের করতে নর্থ সাউথ ইউনিভার্সিটির কম্পিউটার ক্লাব একটি ধারাবাহিক কর্মশালার আয়োজন করেছে। মোবাইলফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড এর স্পন্সর করেছে।

শুক্রবার  ‘রবি-এনএসইউ আইসটি ইনোভেশন কোয়েস্ট -২০১২’ এর দ্বিতীয় ধাপের কর্মশালা এনএসইউ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়। দেশের ২৩টি ইউনিভার্সিটির ৭৮টি টিমের ৩০০ এর অধিক সদস্য এতে অংশগ্রহণ করছে।

কর্মশালাটি পরিচালনা করেন আয়েশা মেমোরিয়াল হাসপাতালের ডিরেক্টর ডঃ আশিষ কুমার চক্রবর্তী, বিশিষ্ট প্রযুক্তিবিদ নাভিদ মাহবুব এবং এক্সপেরিয়েন্স বাংলাদেশ ডট কমের সিইও সারাহ সিদ্দিকী। এতে বক্তারা অংশগ্রহণকারীদের সামনে দেশের স্বাস্থ্য ও পর্যটন খাতের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনাগুলো তুলে ধরেন এবং কিভাবে প্রযুক্তির মাধ্যমে তা সমাধান করা যায় তা নিয়ে আলোচনা করেন। সবশেষে নর্থ সাউথ ইউনিভার্সিটি কম্পিউটার ক্লাবের প্রেসিডেন্ট আরিজ আফসার খান অংশগ্রহণকারীদের উদ্দেশ্যে কর্মশালা পরবর্তী প্রতিযোগিতা সম্পর্কে বিভিন্ন তথ্য তুলে ধরে  কর্মশালা সমাপ্তি ঘোষণা করেন। প্রতিযোগিতার পরবর্তী ধাপ আইডিয়া জমা দেয়া যাবে ১ সেপ্টেম্বর,২০১২।

মন্তব্য প্রদান করুন

*


*